মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

হালিশহরে আন্তঃ একাডেমি কাপ ফাইনালের প্রস্তুতি ফুটবল ম্যাচে অনুর্ধ্ব -১৪ দলের জয়

হালিশহরে আন্তঃ একাডেমি কাপ ফাইনালের প্রস্তুতি ফুটবল ম্যাচে অনুর্ধ্ব -১৪ দলের জয়

ক্রীড়া প্রতিবেদক মোঃ বাবুল হোঃ বাবলা ::২২সেপ্টেম্বর

চট্টগ্রাম মহানগরীর দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমির আন্তঃ ক্লাব কাপ ফাইনালের প্রস্তুতি ম্যাচ হিসেবে গতকাল শনিবার বিকেলে ৩৯ নং ওয়ার্ড সিডিএ বালুর মাঠে নিয়মিত অনুশীলন শেষে এই প্রস্তুতি ম্যাচে অনুর্ধ্ব ১৪বছরের ফুটবল টিম ৩-১ গোলে জয় অনুর্ধ্ব -১৭টিম কে পরাজিত করে।
জয়ী দলের গোলদাতা ১৪ টিমের পক্ষে শামীম,রকিব-২টি এবং ১৬টিমের পক্ষে শাহাদাত হোসেন ১গোল পরিশোধ করে টিমের সম্মান রক্ষা করেন।
এর আগে গত বৃহস্পতিবার বিকেলে একই মাঠে অনুষ্ঠিত অপর প্রস্তুতি ম্যাচে অনুর্ধ্ব -১৭টিম ৩-২ গোলে অনুর্ধ্ব -১৫টিম কে হারিয়ে দেয়। জয়ী দলের রবিন২টি, আমির খন্দকার একটি এবং পরাজিত দলের আরিফ ও সাকিব ১টি করে গোল পরিশোধ করে।

উল্লেখ্য যে, দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমির ৩য় আন্তঃএকাডেমি কাপ ফুটবলে পদ্মা হাউস ও মেঘনা – যমুনা হাউস টিম ফাইনাল খেলায় অংশগ্রহণ করবে।
ম্যাচ পরিচালনা করেন টিম ম্যানেজার ও পরিচালক মুহাম্মদ বাবুল হোসেন বাবলা, সহকারী ছিলেন – সাজিদ ও আইমান। ম্যাচ পরিদর্শন করেছেন উপদেষ্টা কোচ ও সাবেক ফুটবলার মোঃ আলাউদ্দিন, সহকারী কোচ ও সিনিয়র ডিভিশন লিগের ফুটবলার মোঃ মামুন, পরিচালক ও মানবাধিকার সংগঠক মোঃখলিলুর রহমান হাওলাদার, মাঠ সমন্বয়কারী মোঃ আমির খন্দকার, অভিভাবক সদস্য মোঃ রাসেল, জিয়া উদ্দিন জিয়া, খোরশেদ আলম এবং একাডেমি সিনিয়র সদস্য ও সাবেক গোলকিপারের মোঃ হানিফ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com